Thursday

হাটহাজারীতে ব্যবসায়ীর বস্তাবন্ধী গলাকাটা লাশ উদ্ধার

হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শাস্থ কাটাখালী ব্রীজ এলাকায় মোঃ আমির খসরু (২৭) নামে এক ব্যবসায়ীর বস্তাবন্ধী গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও (চট্টমেট্রো-হ-১২-৫০৮৪) উদ্ধার করা হয়। সে উপজেলার ফতেয়াবাদ বটতলী এলাকাস্থ হামিদ আলী মাতবর বাড়ীর হাফেজ আবদুস সাত্তারের ছেলে।প্রাথমিকভাবে জায়গার সিন্ডিকেট ব্যবসার বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে কাটাখালী ব্রীজের পূর্বে কাটাখালি সড়কের মধ্যবর্তী স্থানের বাঁশ ঝাড়ে রক্তমাখা একটি বস্তা দেখতে পাওয়া যায়।এ সংবাদ অবহিত হয়ে হাটহাজারী থানাধীন মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ উপ-পরিদর্শক রাশেদুল হক ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে লাশটি উদ্ধার করেন। খবর পেয়ে খসরুর বড়ভাই মনি ঘটনাস্থলে এসে তার লাশ সনাক্ত করে।



মনির জানায়,খসরু রিয়েল এস্টেট ব্যবসার সাথে জড়িত ছিল।গত বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় সে জায়গার নামজারি করতে ঘর থেকে বের হয়ে আর ফেরে নি।রাত ১১ টা থেকে তাকে ফোনে যোগাযোগ করা হলেও তার সাথে যোগাযোগ সম্ভব হয়নি। তিনি আরো জানান,‘জায়গার সিন্ডিকেট ব্যবসা ও পারিবারিক জায়গা সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে আমার ভাইকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি।’তবে তিনি সাংবাদিকদের কাছে হত্যাকান্ডে জড়িত থাকতে পারে এমন কারও নাম উল্লেখ করেন নি।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরিকারী এস আই রাশেদুল হক জানান,‘এটি একটি হত্যাকান্ড। খসরুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। আমরা এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করছি।’

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ এ.কে.এম. লিয়াকত আলী জানান, বস্তাবন্ধী একটি গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলেও তিনি উল্লেখ করেন।