Thursday

অবশেষে প্রেমিকা পেলেন বিশ্বের সবচেয়ে ভারী মানুষ


তাঁর ওজন ছিল ৯৮০ পাউন্ড। বিশ্বের সবচেয়ে ভারী মানুষ। ওজনের ভারে উঠতে পারতেন না। সেই পলের জীবনে ক'মাস আগে পরিবর্তন আসে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিশেষ একজন পলের জীবন বদলে দেয়। নিজের পরিচয় দিয়ে তিনি বলেছিলেন, তুমি সঙ্গে থাকলে আমি সব ভার বইতে পারব। সেই ৯৮০ পাউন্ডের মানুষ পল ম্যাসনের প্রেম কাহিনি আজ নতুন পথ দেখল।

৬৭২ পাউন্ড ওজন কমিয়ে পল নতুন জীবন পেয়েছেন। সেই পল এক সকালে প্রথমবার দেখা করলেন তাঁর প্রেমিকার সঙ্গে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে পলের এই ডেটিংয়ের কথা, ছবি ছড়িয়ে পড়লো। ৫২ বছরের পলের প্রেমিকার নাম রেবেকা মাউন্টেন। রেবেকাকে প্রথমবার মুখোমুখি দেখে কেঁদে ফেলে পল বললেন, থ্যাঙ্ক ইউ আমার পাশে থাকার জন্য। পলের প্রেমিকা রেবেকাও নিজের চোখের জল সামলাতে পারেননি।

রেবেকাই বললেন, প্রতিদিন অন্তত তিন ঘণ্টা করে স্কাইপ-এ তাঁদের কথা হয়। পলের সঙ্গে কথা না বলতে পারলে দিনটা একদম ভাল যেত না। পলের প্রেমের নৌকা এগিয়ে নিতে সাহায্য করে ফেসবুক আর একটা ডকুমেন্টারি। যে ডকুমেন্টারিতে দেখানো হয় স্থুলতা রোগে কতটা অসহায় হয়ে পড়েছেন পল। এখন অবশ্য সব আর কোনও সমস্যা নেই। পলের মত ভাল মানুষ এই পৃথিবীতে খুব কম আছে বলেও রেবেকা বলেন।

এই রকম একটা একটু অন্য ধরনের প্রেমকাহিনি দেখে সবার চোখেই জল। যে মানুষটা ক'মাস আগেও শরীরের ভারে উঠতে পারতেন না, তিনিই আজ প্রেমের রসে কাঁদছেন।